শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ || সময়- ২:৫২ am

ভবিষ্যতের সব বলে দিচ্ছে ! কে এই নুহ?

আন্তর্জাতিক ডেস্ক।। মানুষটির বসবাস ভবিষ্যৎকালে। উন্নত প্রযুক্তির ডানায় ভর করে করেছেন সময় পরিভ্রমণ। ২০২১ সাল থেকে নিমিষেই চলে এসেছেন ২০১৭-তে। আর জানিয়েছেন আগামী কয়েক বছরের চাঞ্চল্যকর কিছু তথ্য।  

প্যারানরমাল এলিট নামের একটি ওয়েবসাইটের কাছে এসব দাবি করেছেন নিজেকে ‘নুহ’ নামে পরিচয় দেওয়া এক ব্যক্তি। নিজের একটি ভিডিও বার্তাও পাঠিয়েছেন ওয়েবসাইটটির কাছে।

ভিডিওটিতে নুহ বলেন, তীব্র মানসিক চাপ ও দুশ্চিন্তায় রয়েছেন তিনি। ২০২১ সালে সরকারের একটি প্রকল্পে কাজ করেন। গুপ্তহত্যার ভয়ে পালিয়ে এসে দক্ষিণ আমেরিকার একটি দেশে বসবাস করছেন তিনি।

লন্ডনভিত্তিক সংবাদমাধ্যম দি ইনডিপেনডেন্ট জানায়, ভিডিও বার্তায় নুহ নামের ওই ব্যক্তির চেহারা অস্পষ্ট করে দেওয়া হয়েছে। পরিবর্তন করে দেওয়া হয়েছে কণ্ঠস্বরও। সেখানে তিনি জানান, ২০২১ সালের আগে বিশ্বজুড়ে বিভিন্ন ঘটনার স্বাক্ষী হয়ে আছেন তিনি। নিজ মুখে বর্ণনা দিয়েছেন এমন কয়েকটির।

নুহ জানান, তাঁর বয়স ৫০ বছর। কিন্তু নতুন আবিষ্কৃত এক ওষুধ নেওয়ার ফলে তাঁকে দেখে ২৫ বছর বয়সী মনে হয়। তিনি জানান, ২০০৩ সালেই আবিষ্কার হয়েছে সময় পরিভ্রমণের পদ্ধতি। কিন্তু ২০২৮ সালের আগে সেটি সাধারণ মানুষের ব্যবহারের জন্য খুলে দেওয়া হবে না।

নুহ নামের ওই কথিত ভবিষ্যৎমানবের বক্তব্য অনু্যায়ী-

১. ২০২০ সালে দ্বিতীয় মেয়াদের মতো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হবেন ডোনাল্ড ট্রাম্প।

২. ২০২১ সালের মধ্যে বিদ্যুৎশক্তিচালিত এমন এক ধরনের গাড়ি বাজারে আসবে, যা একবার চার্জ দিলে টানা ৬০০ কিলোমিটার চলতে পারবে।   

৩. ‘গুগল গ্লাস’-এর মতো এক ধরনের প্রযুক্তি বিশ্বজুড়ে ছড়িয়ে পড়বে।

আর্কাইভ